প্রচ্ছদ > খেলা > ফুটবল

সরে দাঁড়ালেন রেদোয়ান

article-img

শোনা যাচ্ছিল, এদিন তাবিথ তাঁর প্যানেলের কিছু লোকজন নিয়ে নিজে মনোনয়নপত্র জমা দিতে আসবেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁর ভাই তাজওয়ার আউয়াল এসে ফরম জমা দিয়েছেন।

সমঝোতার প্যানেল না হলে তাবিথ আউয়ালের বিপক্ষে ভোটের লড়াইয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন ময়মনসিংহ বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান। এই হুমকিতে কাজ হয়নি, তাবিথ গা করেননি। তবু গতকাল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে ভোটের ময়দান থেকেই সরে দাঁড়িয়েছেন রেদোয়ান।

সভাপতি হিসেবে তাবিথকে সমর্থন দেওয়ার পাশাপাশি সহসভাপতি পদেও মনোনয়ন জমা না দেওয়া নিয়ে যা বলেছেন তিনি, তা কৌতূহলোদ্দীপক, ‘সামনে ক্রিকেট বোর্ডের নির্বাচন।

 

আরেকটা ফেডারেশনের কমিটিতে এলে আমি সেখানে নির্বাচন করতে পারব না। আমি ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক। এবারও ক্রিকেটে নির্বাচন করতে চাই।’ যদিও এই নিয়মটি তাঁর আগেই জানা থাকার কথা।

 

শোনা যাচ্ছিল, এদিন তাবিথ তাঁর প্যানেলের কিছু লোকজন নিয়ে নিজে মনোনয়নপত্র জমা দিতে আসবেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁর ভাই তাজওয়ার আউয়াল এসে ফরম জমা দিয়েছেন। এদিকে সিনিয়র সহসভাপতি পদে ফরম তোলা তরফদার রুহুল আমিনও গতকাল অন্তরাল ভেঙে সামনে এসেছেন। ফরম জমা দিয়ে তিনি নিজেকে তাবিথের প্যানেলের প্রার্থী বলে দাবি করেছেন, ‘তাবিথ আউয়ালকে সভাপতি হিসেবে আমরা সমর্থন দিয়েছি।

 

এটা ফুটবলের বৃহত্তর স্বার্থেই করেছি। তাঁর প্যানেলের হয়েই আমি সিনিয়র সহসভাপতির ফরম জমা দিলাম।’

ঢাকায় এসেই মিরপুরে নতুন কোচ সিমন্স

কিন্তু তাবিথ সেই প্যানেলের কিছুই এখনো পরিষ্কার করেননি এবং একই পদে প্রার্থী হিসেবে বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসানের কথা মনে করিয়ে দিতে তরফদারের উত্তর, ‘২০ তারিখ প্রত্যাহার পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। তা ছাড়া আমি বা ইমরুল সাহেব কমিটির ভেতরে বা বাইরে যেখানেই থাকি, আমরা ফুটবলের জন্য কাজ করব।’ এদিকে চার সহসভাপতি পদে গতকাল মনোনয়নপত্র জমা দিয়েছেন সাতজন।